মোহন রায়ের বাঁশি

Sell Price: TK. 190
Summary: শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের অদ্ভুতুড়ে সিরিজের কিশোর উপন্যাস ‘মোহন রায়ের বাঁশি’ । মোহন রায়ের বাঁশি অনেক পুরানো একটা বাঁশি। একদিন এক বুড়ো লোক এসে অনেক পুরানো জিনিসপাতির Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমোহন রায়ের বাঁশি
Authorশীর্ষেন্দু মুখোপাধ্যায়
Publisherআনন্দ পাবলিশার্স (ভারত)
Category
ISBN8177563912
Edition14th Edition, 2014
Number Of Page111
Countryভারত
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের অদ্ভুতুড়ে সিরিজের কিশোর উপন্যাস ‘মোহন রায়ের বাঁশি’ । মোহন রায়ের বাঁশি অনেক পুরানো একটা বাঁশি। একদিন এক বুড়ো লোক এসে অনেক পুরানো জিনিসপাতির সাথে বাশিঁটাও বেচে দিয়ে যায়। বাশিঁর আছে অদ্ভুত ক্ষমতা। খারাপ লোকের হাতে পড়লেই হবে সর্বনাশ। তারপরে? কী নেই এই বইতে? বইটিতে আছে পাক-ভারত উপমহাদেশের প্রখ্যাত দারোগা বিষ্ণুরাম বাবুর জীবনদর্শনের অমিয় বাণী। আছে প্রাতঃস্মরণীয়, প্রবাদপুরুষ, কিংবদন্তিতুল্য চোর শ্রী নিবাস চূড়ামণির মোটিভেশনাল স্পিস। আন্তঃধর্মীয় সম্প্রীতির ব্যাপারটা লেখকের এ উপন্যাসে বেশ ভালোভাবে এসেছে….

Author Info

শীর্ষেন্দু মুখোপাধ্যায়

শীর্ষেন্দু মুখোপাধ্যায় ১৯৩৫ খ্রিষ্টাব্দের ২রা নভেম্বর ব্রিটিশ ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির অন্তর্গত ময়মনসিংহে জন্মগ্রহণ করেন, যেখানে তার জীবনের প্রথম এগারো বছর কাটে। ভারত বিভাজনের সময়, তার পরিবার কলকাতা চলে আসে। এই সময় রেলওয়েতে চাকুরীরত পিতার সঙ্গে তিনি অসম, পশ্চিমবঙ্গ ও বিহারের বিভিন্ন স্থানে তার জীবন অতিবাহিত করেন। তিনি কোচবিহারের ভিক্টোরিয়া কলেজ থেকে মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন। পরে, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। শীর্ষেন্দু একজন বিদ্যালয়ের শিক্ষক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। বর্তমানে তিনি আনন্দবাজার পত্রিকা ও দেশ পত্রিকার সঙ্গে জড়িত।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মোহন রায়ের বাঁশি”

মোহন রায়ের বাঁশি
Sell Price: TK. 190
You've just added this product to the cart: