15%

পোদ্দারবাবু : কর্পোরেট গেইম থিওরি

Printed Price: TK. 250
Sell Price: TK. 213
15% Discount, Save Money 37 TK.
Summary: প্রারম্ভিকা প্যান আমেরিকান লিকার কোম্পানি দেশের সবচেয়ে বড় মাল্টিন্যাশনাল লিকার বিক্রেতা প্রতিষ্ঠান। আজ কোম্পানিটির বিভিন্ন ডিপার্টমেন্টের বিভিন্ন পােস্টে একই সাথে ইন্টারভিউ নেওয়া হচ্ছে। এর মধ্যে বি২বি বা কর্পোরেট সেলসে হেড অফ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপোদ্দারবাবু : কর্পোরেট গেইম থিওরি
Authorতৌহিদ রিয়াজ
Publisherআজকাল প্রকাশনী
Category
ISBN9789845690841
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

প্রারম্ভিকা প্যান আমেরিকান লিকার কোম্পানি দেশের সবচেয়ে বড় মাল্টিন্যাশনাল লিকার বিক্রেতা প্রতিষ্ঠান। আজ কোম্পানিটির বিভিন্ন ডিপার্টমেন্টের বিভিন্ন পােস্টে একই সাথে ইন্টারভিউ নেওয়া হচ্ছে। এর মধ্যে বি২বি বা কর্পোরেট সেলসে হেড অফ কর্পোরেট পদে লােক নেওয়া হচ্ছে। আর অন্যদিকে আরেকটি ইন্টারভিউ বাের্ডে হেড অফ ক্রিয়েটিভ পদে লােক নেওয়া হবে। আপনারা ভাবছেন লিকার কোম্পানির আবার কর্পোরেট সেলস কী? হা হা হা— এই ডিপার্টমেন্টের কাজ হচ্ছে বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান, ক্লাব, গভর্নমেন্ট অর্গানাইজেশনে লিকার সাপ্লাই দেওয়া। না কাজটি সহজ নয়, কারণ যদিও সারা দেশ জুড়ে নিষিদ্ধ এই জিনিসটার চাহিদা অনেক। কিন্তু উপরে উপরে এটা কেউ খায় না বলেই ভাব দেখায়। আর কাজটি সহজ নয় দেখেই এ পদে দক্ষ কাউকে খুঁজছে কোম্পানি। এ পােস্টটির জন্য ইন্টারভিউ নিচ্ছেন সরাসরি কোম্পানির এমডি পােদ্দারবাবু। পােদ্দারবাবু ইংল্যান্ডের মিডলসেক্স ইউনিভার্সিটি থেকে এমবিএ করেছেন বলেই সবাই জানে। পােদ্দারবাবু যখন প্রথম মিডলসেক্স ইউনিভার্সিটিতে চান্স পেলেন ব্যাপারটা সবাইকে বললেও উনার বাবাকে কখনই বলেননি। কারণ মিডল পর্যন্ত ঠিক আছে, কিন্তু সেক্স নামটা শুনলে উনি রেগে যেতেন সেটা বলাই বাহুল্য। আর ইংরেজ জাতিরাও বেজায় পাজি। মিডলসেক্স, এসেক্স, সাসেক্স এসব নাম রাখার কী দরকার? পরে অবশ্য পােদ্দারবাবু বুঝেছেন এগুলাে আসলে স্যাক্সন কথাটি থেকে এসেছে। যা-হােক, পােদ্দারবাবুর নামটিও কম রসিক নয়। উনার পুরাে নাম বস্ত্রহরণ পােদ্দার। নামটি রেখেছিলেন উনার ঠাকুরদা। মহাভারত পড়ে দ্রৌপদীর বস্ত্রহরণ ঘটনায় ইনফ্লুয়েন্সড হয়ে আর নিজের নামের সাথে মিল রাখতে গিয়ে পােদ্দারবাবুর ঠাকুরদা মনােহরণ পােদ্দার উনার নাম রাখেন বস্ত্রহরণ পােদ্দার। অবশ্য উনাকে কেউ জিজ্ঞেস করলে উনি নিজের নাম বিপি (মানে বস্ত্রহরণ পােদ্দার এর সংক্ষেপ রূপ) বলে চালিয়ে দেন, অথবা নিদেনপক্ষে বি. পােদ্দার। তবে উনার পিঠপিছে অথবা কেউ কেউ সরাসরি উনাকে পােদ্দারবাবু বলেই ডাকেন। আজকে এ পর্যন্ত অনেক জনেরই ইন্টারভিউ নিয়েছেন পােদ্দার। বেশ ভালাে কিছু ক্যান্ডিডেটও এসেছে। কিন্তু আরও তীক্ষ্ণ কাউকে খুঁজছেন পােদ্দারবাবু। মানে যার মধ্যে সেই স্পার্কটা থাকবে। অবশেষে এলাে ৩০ বছর বয়স্কা তরুণী তৃপ্তি দে। তৃপ্তি দে পাশের দেশের মানে ভারতের বৃন্দাবন কলেজ থেকে পড়াশােনা করেছেন। কলেজে সবার নাম দিত কতিপয় দুষ্টু ছেলেপেলেরা। তৃপ্তি দের নাম দিয়েছিল হিপ হিপ হুররে…।

Author Info

তৌহিদ রিয়াজ

স্কুলজীবনে দেশের বিভিন্ন স্থানে সাতটি ভিন্ন স্কুলে পড়াশুনা করেছেন । দেশের স্বনামধন্য নটরডেম কলেজে এইচ,এস,সি করার পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লায়েড ফিজিক্স ও ইলেক্ট্রনিক্স বিভাগ থেকে গ্রাজুয়েশন করেন এবং পরে আই,বি,এ থেকে এম,বি,এ করেন । উনি বর্তমানে একটি মাল্টি ন্যাশনাল কোম্পানিতে চাকুরীর পাশাপাশি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অ্যাডজাঙ্কট ফ্যাকাল্টি হিসাবে কাজ করছেন । লেখালিখির শখ বেশ পুরনো । উনি নিয়মিত ফেইসবুক সহ বিভিন্ন ব্লগে লেখেন । এছাড়াও বেশ কিছু বিজনেস রাইট আপও আছে তার । এছাড়াও প্রচন্ড ঘোরাঘুরির শখ রয়েছে তার ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “পোদ্দারবাবু : কর্পোরেট গেইম থিওরি”

পোদ্দারবাবু : কর্পোরেট গেইম থিওরি
Sell Price: TK. 213
TK. 250, 15% Discount, Save Money 37 TK.
You've just added this product to the cart: