35%

কুরআন-সুন্নাহর আলোকে পোশাক, পর্দা ও দেহ-সজ্জা

Printed Price: TK. 280
Sell Price: TK. 182
35% Discount, Save Money 98 TK.
Summary: পোশাক-পরিচ্ছেদ মানুষের জীবনের অবিচ্ছেদ্য ও সার্বক্ষণিক বিষয়।প্রতিদিন প্রতিনিয়ত মানবদেহকে আবৃত করে রাখে তার পোশাক ।পোশাকের মধ্যে ফুটে ওঠা ব্যক্তির অভ্যন্তরীণ গুণাবলি,রুচি ও ব্যক্তিত্বের ছাপ।ইসলামের দৃষ্টিতে পোশাকের বিধান ও সুন্নাতী পোশাক Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকুরআন-সুন্নাহর আলোকে পোশাক, পর্দা ও দেহ-সজ্জা
Authorড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর
Publisherআস-সুন্নাহ পাবলিকেশন্স
Category
Edition1st Published, 2007
Number Of Page368
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

পোশাক-পরিচ্ছেদ মানুষের জীবনের অবিচ্ছেদ্য ও সার্বক্ষণিক বিষয়।প্রতিদিন প্রতিনিয়ত মানবদেহকে আবৃত করে রাখে তার পোশাক ।পোশাকের মধ্যে ফুটে ওঠা ব্যক্তির অভ্যন্তরীণ গুণাবলি,রুচি ও ব্যক্তিত্বের ছাপ।ইসলামের দৃষ্টিতে পোশাকের বিধান ও সুন্নাতী পোশাক সম্পর্কে অনেক বির্তকও আমাদের সমাজ বিদ্যমান ।এ সকল বিষয় আলোচনা করাই এ পুস্তকের উদ্দেশ্য । অন্যান্য সকল ইসলামী বিষয়েরে মত পোশাকের বিষয়টিও মুলত হাদীস বা সুন্নাত নির্ভর কুরআন কারীমে এ বিষয়ক কিছু মুলনীতি উল্লেখ করা হয়েছে। বিস্তারিত সকল…….

Author Info

ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর

ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর বাংলাদেশের একজন জনপ্রিয় ইসলাম ধর্ম বিষয়ক ব্যক্তিত্ব, লেখক এবং গবেষক। তাঁর জন্ম ১৯৬১ সালের ১ ফেব্রুয়ারি ঝিনাইদহ জেলার ধোপাঘাট গোবিন্দপুর গ্রামে। তিনি ঢাকা সরকারি আলিয়া মাদরাসা থেকে দাখিল পাশ করে আলিম, ফাজিল এবং আল হাদিস বিভাগ থেকে কামিল পাস করেন। উচ্চতর শিক্ষার জন্য তিনি সৌদি আরবের রিয়াদস্থ ইমাম মুহাম্মাদ বিন সাঊদ ইসলামি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি অর্জন করেন এবং পরপর দুবার সেরা ছাত্রের পুরষ্কার লাভ করেন। এরপর তিনি ঢাকার দারুস সালাম মাদ্রাসায় খণ্ডকালীন শায়খুল হাদিস, এবং পরে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল হাদিস অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক পদে যোগদান করেন। পিস টিভি, ইসলামিক টিভি, এটিএন বাংলাসহ বিভিন্ন চ্যানেলে ধর্মবিষয়ক গুরুত্বপূর্ণ আলোচনা করতেন ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর। সর্বদা মানুষকে ইসলামমুখী করার ব্যাপারেই তিনি সচেষ্ট ছিলেন। ২০১৬ সালের ১১ মে মাগুরায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করেন দেশবরেণ্য এই ইসলামী ব্যক্তিত্ব। ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর এর বইগুলো সবই ইসলাম ধর্ম বিষয়ক। তিনি ছোট-বড় মিলিয়ে প্রায় ত্রিশের অধিক বই রচনা করেছেন। এর মধ্যে কিছু অনুবাদ, কিছু ব্যখ্যা ও গবেষণামূলক। ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর এর বই সমূহ এর মাঝে এহইয়াউস সুনান, কুর’আন-সুন্নাহর আলোকে ইসলামী আকীদা, রাহে বেলায়াত, ইসলামের নামে জঙ্গিবাদ, খুতবাতুল ইসলাম, A Woman From Desert, Guidance For Fasting Muslims, A Summary of Three Fundamentals of Islam প্রভৃতি উল্লেখযোগ্য। তিনি আরবী ভাষাতেও বই রচনা করেছেন। ড. খোন্দকার আব্দুল্লাহ জাহাঙ্গীর এর বই সমগ্র মানুষকে ইসলামমুখী করতে, ইসলামের বিভিন্ন দিক সম্পর্কে আরও গভীরভাবে জানার সুযোগ করে দিয়েছে। তবে তিনি কেবল বইয়ের গণ্ডির মাঝেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি। এর পাশাপাশি ইসলামী শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, ধর্মপ্রচার এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সাথেও নিজেকে সক্রিয়ভাবে যুক্ত রাখতেন তিনি।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কুরআন-সুন্নাহর আলোকে পোশাক, পর্দা ও দেহ-সজ্জা”

কুরআন-সুন্নাহর আলোকে পোশাক, পর্দা ও দেহ-সজ্জা
Sell Price: TK. 182
TK. 280, 35% Discount, Save Money 98 TK.
You've just added this product to the cart: